Wednesday 20 March 2019

ই-মেইল এর মাধ্যমে Appointment নেয়ার জন্য অনুরোধ


লক্ষনীয় যে, FSD-3 ক্লাসের বেশ কয়েকজন শিক্ষার্থী গত কয়েক সপ্তাহ ধরে (করিডোরে/ক্লাসের বাইরে আমাকে পাকড়াও করে) আমার সাথে দেখা করে কথা বলতে চাচ্ছেন। আমি তাঁদের এই আগ্রহে পূর্ণ সমর্থন জানাই। তবে, এটাও লক্ষ্যনীয় যে, তাঁদেরকে বার-বার অনুরোধ করা সত্ত্বেও তাঁরা ই-মেইল এর মাধ্যমে তাদের বিষয়টি আমাকে জানিয়ে কোন Appointment নিতে চাচ্ছেন না। এর ফলে তাঁদের সাথে আমার সম্ভাব্য কাজগুলোও পিছিয়ে পড়ছে। এই পরিস্থিতিতে যারা আমার সাথে দেখা করতে চান তারা একটি বিষয় নিয়েই কথা বলতে চান। যেমন, তাঁদের প্রায় প্রত্যেকেরই আত্ম-অভিযোগ যে, তাঁরা সকল ম্যাথমেটিকস বিষয়ে ভাল করলেও থিয়োরী-বিষয়ক কোর্স-গুলোতে তাঁরা ভাল করতে পারছেন না - কারনটা ইংরেজী। এসব বিষয়ে আলোচনা করতে হলে অবশ্যই আগে থেকে ই-মেইল করে এপয়েন্টমেন্ট করা উচিত।

আশা করি আমি আজই কয়েকটি Appoiintment Request পাব।

প্রায় ছয় ঘন্টা পার হয়ে গেল, প্রায় ৩০ জন এই ব্লগ ভিজিট করেছেন। কিন্তু একজনও এখনো Appoiintment চান নাই। কবির ভাষায় বলতে হয় “অবাক পৃথিবী অবাক করলে তুমি / জন্মেই দেখি ক্ষুব্ধ স্বদেশভুমি।”

1 comment:

Unknown said...

I have visited this blog yesterday. But I did not get blog from 20 march. But today i got both blog from 20th and 22th march. This is not the 1st time. Is there anything wrong with my server or anything else i can not understand